র‌্যাবের পৃথক অভিযানে দুই শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার: গাঁজা-ফেন্সিডিল উদ্ধার

প্রকাশিত: এপ্রিল ০২, ২০২২, ০৫:০১ বিকাল
আপডেট: এপ্রিল ০২, ২০২২, ১০:০২ রাত
আমাদেরকে ফলো করুন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-১২’এর সদস্যরা পৃথক অভিযান চালিয়ে দুই শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার করা হয়। 

আজ শনিবার (০২এপ্রিল) সকালে বগুড়ার শেরপুর উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের ধনকুণ্ডি ঈদগাঁ মসজিদ নামক স্থানে এবং সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার খালকুলা এলাকাস্থ ওহি জেনারেল হাসপাতালের সামনের সড়কে এসব অভিযান পরিচালিত হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন- দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার শিয়ালা গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে সোহেলা রানা (২৮) ও রাজশাহী গোদাগাড়ী উপজেলার পরমান্দপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে আব্বাছ আলী (৩৭)।

শনিবার দুপুরে র‌্যাব-১২’র মিডিয়া বিভাগের দায়িত্বে কর্মকর্তা সহকারি পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিত করে জানান, সন্ত্রাস-জঙ্গিবাদ, মাদক নির্মূলসহ বিভিন্ন অপরাধ দমনে র‌্যাবের পক্ষ থেকে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-১২’র সদর কোম্পানির একটি দল শেরপুর উপজেলার ধনকুণ্ডি ঈদগাঁ মসজিদ নামক স্থানে মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন। একপর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল বিক্রিকালে শীর্ষ মাদক ব্যবসায়ী সোহেল রানাকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। পাশাপাশি মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল ও একটি মোবাইল ফোন সেটও জব্দ করা হয়। সেইসঙ্গে ওই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়ার জন্য উদ্ধার হওয়া মাদকদ্রব্যসহ তাকে শেরপুর থানায় হস্তান্তর করা হয়েছে। 

পরবর্তীতে ব র‌্যাব-১২’র সদস্যরা তাড়াশ উপজেলার খালকুলা নামক স্থানে ঢাকা-রাজশাহী মহাসড়ক সংলগ্ন ওহি জেনারেল হাসপাতালের সামনে অভিযান চালান। এসময় দশ কেজি গাঁজাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী আব্বাছ আলীকে গ্রেফতার করা হয়। একইসঙ্গে তার নিকটে থাকা মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত একটি মোবাইল ফোন ও নগদ ১হাজার ৬০০টাকা জব্দ করা হয়। পরে উদ্ধার হওয়া মাদকদ্রব্য ও আলামতসহ তাকে তাড়াশ থানায় হস্তান্তর করা হয়েছে। 

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিগত ২০১৮সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রক্রিয়াধীন চলছে। মাদক-সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী র‌্যাবের এই অভিযান অব্যাহত থাকবে বলেও দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন র‌্যাবের ওই কর্মকর্তা।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, নিউজ টিপিবি এর দায়ভার নেবে না।

জনপ্রিয়