বিএনপি'র সকাল-সন্ধ্যা হরতাল প্রত্যাহার দুপুরেই!

প্রকাশিত: আগস্ট ০৪, ২০২২, ০৩:২০ দুপুর
আপডেট: আগস্ট ০৪, ২০২২, ০৩:২০ দুপুর
আমাদেরকে ফলো করুন

ভোলা জেলা প্রতিনিধি:

পুলিশের সঙ্গে সংঘর্ষে আহত ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম নিহতের ঘটনায় ভোলায় বৃহস্পতিবার চলমান হরতাল প্রত্যাহার করেছে বিএনপি। জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর এ ঘোষণা দেন। বৃহস্পতিবার সকালে বিক্ষোভ ও ঝটিকা মিছিলের মধ্যদিয়ে হরতাল শুরু হয়। পরে দুপুর ১২টার দিকে তা প্রত্যাহার করা হয়।

এর আগে পুলিশের সঙ্গে সংঘর্ষে আহত জেলা ছাত্রদল সভাপতি নুরে আলমের মৃত্যুর প্রতিবাদে ডাকা বিএনপির হরতাল পুলিশের কঠোর পাহাড়ার মধ্যদিয়ে শান্তিপূর্ণভাবে চলে।

বৃহস্পতিবার সকাল শুরু হয় বৃষ্টি দিয়ে। এর মধ্যেই মহাজনপট্টি জেলা বিএনপি অফিসসহ শহরের গুরুত্বপূর্ণ এলাকায় পুলিশ কঠোর অবস্থান নেয়। ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ থাকলেও রাস্তাঘাটে চলাচল ছিল অনেকটা স্বাভাবিক। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যান চলাচল বেড়েছে, রাস্তাঘাটে মানুষের উপস্থিতিও বেড়েছে অনেক।

সকাল ৭টা ৪০ মিনিটে শহরে হরতাল সমর্থনে বিক্ষোভ মিছিল করেছেন বিএনপির কিছু কর্মী। মহাজন পট্টি জেলা বিএনপি অফিসের সামনে থেকে মিছিলটি বের হয়ে সদর রোডের বাংলাস্কুল মোড় পর্যন্ত ঘুরে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। এ সময় মিছিলকারীরা হরতালের সমর্থনে স্লোগান দেন। তবে কোন ধরনের সহিংসতার ঘটনা ঘটেনি বলে জানা গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, নিউজ টিপিবি এর দায়ভার নেবে না।

জনপ্রিয়