চবি ভর্তি পরীক্ষায় এমপি জাফরের সহায়তায় চকরিয়া-পেকুয়া ছাত্র ফোরামের ফ্রি বাস সার্ভিস

প্রকাশিত: আগস্ট ১৩, ২০২২, ১০:১০ রাত
আপডেট: আগস্ট ১৩, ২০২২, ১০:১১ রাত
আমাদেরকে ফলো করুন

কক্সবাজার প্রতিনিধিঃ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে ইচ্ছুক কক্সবাজারের চকরিয়া ও পেকুয়ারশিক্ষার্থীদের জন্য ফ্রি বাস সার্ভিসের ব্যবস্থা করেছেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম।
 
প্রতিবছর বিশ্ববিদ্যালয়স্থ চকরিয়া-পেকুয়া ছাত্র ফোরামের নেওয়া এই উদ্যোগ যাতে সফলভাবে সম্পন্ন হয় সেজন্য এমপি জাফরের পক্ষ থেকে কয়েকবছর ধরে আর্থিকভাবে সহায়তা দেওয়া হচ্ছে। তারই ধারাবাহিকতায় এবারের ভর্তিচ্ছু চকরিয়া-পেকুয়ার শিক্ষার্থীদের জন্য ফ্রি বাস সার্ভিসের যাবতীয় ব্যবস্থা করা হয়েছে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়স্থ চকরিয়া-পেকুয়া ছাত্র ফোরামের সভাপতি এ এম জোশাদ ও সাধারণ সম্পাদক ইমরান হাসান শাহীন জানান- প্রতিবছর আমাদের স্থানীয় এমপি জাফর আলম কর্তৃক চকরিয়া ও পেকুয়া ভর্তিচ্ছু শিক্ষার্থীদের যাতায়াতের সুবিধার্থে ফ্রি বাস সার্ভিসের ব্যবস্থা করে আসছিলেন। এবারও এর ব্যতিক্রম হয়নি। এমপি মহোদয় আমাদের শিক্ষার্থীদের সুবিধার্থে ই,ঈ,উ ইউনিটে ফ্রি বাস সার্ভিসের যাবতীয় ব্যবস্থা করেছেন।
 
রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পর্কে ছাত্র ফোরামের নেতৃবৃন্দ জানান-শিক্ষার্থীদের চকবাজার থেকে পরীক্ষার হল পর্যন্ত নিরাপদে পৌঁছে দেওয়া এবং পরীক্ষা শেষে নিয়ে আসার ব্যবস্থা থাকবে। এজন্য প্রত্যেক ইউনিটের আগ্রহীদের আলাদাভাবে রেজিস্ট্রেশন প্রক্রিয়া (নাম>ইউনিয়ন>ইউনিট>রোল>শিফট (১ম/২য়)>মোবাইল নাম্বার লিখে পাঠিয়ে দিন ০১৮১২-২৩২০২০ নাম্বারে) সম্পন্ন করতে হবে আগেভাগে। রেজিস্ট্রেশনের শেষতারিখ আগামী ১৭ আগষ্ট। যাত্রা শুরুর স্থান গুলজার মোড়, চট্টগ্রাম।
 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, নিউজ টিপিবি এর দায়ভার নেবে না।

জনপ্রিয়