চা শ্রমিককে টিপিবি'র উপহার

চলমান আন্দোলনে সংহতি

প্রকাশিত: আগস্ট ২০, ২০২২, ১১:৪৪ দুপুর
আপডেট: আগস্ট ২০, ২০২২, ০১:৫৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিজস্ব প্রতিবেদকঃ 

বাবা হারা ঢাবি শিক্ষার্থীর চা শ্রমিক মা'কে টিম পজেটিভ বাংলাদেশের পক্ষ থেকে একটি করে রেফ্রিজারেটর (৩৫০ লিঃ), ৩২" স্মার্ট এনড্রয়েড টিভি, মাল্টি কুকার ও দুটি শাড়ী দেয়া হয়েছে।  টিপিবির চেয়ারম্যান গোলাম রাব্বানী ফেইসবুক পোস্টে এই তথ্য নিশ্চিত করেছেন।  এর আগে টিম পজেটিভ বাংলাদেশ চা শ্রমিকদের ৩০০ টাকা মজুরি নির্ধারণে চলমান আন্দোলনে সংহতি জানায়। 

গোলাম রাব্বানী তার পোস্টে উল্লেখ করেন - 

অদম্য জীবনযোদ্ধা কমলী রবি দাস, বিয়ের অল্পকিছুদিন পরেই স্বামীকে হারান, ৬ মাসের শিশুপুত্র সন্তোষকে নিয়ে চা বাগানের শ্রমিক হিসেবে অবর্ননীয় দুঃখ-কষ্ট সহ্য করেও ছেলেকে লেখাপড়া করিয়েছেন দেশের সর্বোচ্চ বিদ্যাপিঠে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টাডিজ ফ্যাকাল্টির মার্কেটিং ডিপার্টমেন্টের অদম্য মেধাবী শিক্ষার্থী, Santosh Rabi Das অঞ্জন ও তার চা শ্রমিক, সংগ্রামী জীবন যোদ্ধা মায়ের জন্য Team Positive Bangladesh (TPB) এর পক্ষ থেকে 'দেশরত্ন শেখ হাসিনার ভালবাসার উপহার' হিসেবে দেশ সেরা ব্রান্ড Jamuna Electronics & Automobiles এর একটি ফ্যামিলি সাইজ রেফ্রিজারেটর (৩৫০ লিঃ), ৩২" স্মার্ট এনড্রয়েড টিভি, মাল্টি কুকার ও দুটি শাড়ী।

এই মহতী উদ্যোগে Team Positive Bangladesh - TPB এর পক্ষ থেকে আমার সাথে সামিল হওয়া মানবিক সদস্য Soweb Samrat, Mehedi Hasan Rimon, Oliur Rahman Sumon, Nishat Mridha Ovi, ইফতেখার আলম রিশাদ, Wasif Chowdhury, Sakib Sabbir, MD Samrat Hossain, Shahin Howlader, Nurul Hossain, Md Rejaur Rahman ও নাম প্রকাশে অনিচ্ছুক এক শ্রদ্ধেয় অগ্রজকে অশেষ ধন্যবাদ।

দ্রুততম সময়ে চা শ্রমিকদের ন্যায্য দাবী নূন্যতম ৩০০ টাকা মজুরী নিশ্চিত করা হোক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, নিউজ টিপিবি এর দায়ভার নেবে না।

জনপ্রিয়