চেয়ারে সুপার গ্লু দিয়ে প্রধান শিক্ষকে হয়রানি, পেটালেন অভিভাবকরাও

প্রকাশিত: আগস্ট ২৭, ২০২২, ০৬:৫২ বিকাল
আপডেট: আগস্ট ২৭, ২০২২, ০৬:৫২ বিকাল
আমাদেরকে ফলো করুন

সাতক্ষীরা জেলা প্রতিনিধি:
 
সাতক্ষীরার শ্যামনগরে শিক্ষার্থীকে মৃদু চড় মারার ঘটনায় গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেমকে মারপিটে ঘটনা ঘটেছে। এ ঘটনায় শুক্রবার (২৬ আগস্ট) রাত সাড়ে ৮ টার দিকে প্রধান শিক্ষক আবুল কাশেম লিখিত অভিযোগ দিয়েছেন শ্যামনগর থানায়।

এর আগে, বৃহস্পতিবার দুপুর সাড়ে ৩ টার দিকে উপজেলার কাশিমাড়ী ইউনিয়নের গোবিন্দপুর আলহাজ্ব মুজিবর রহমানের বাড়ির সামনে এ হামলার ঘটনা ঘটে।

প্রধান শিক্ষকের লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, বুধবার (২৪ আগস্ট) পঞ্চম শ্রেণীর বাংলাদেশ ও বিশ্বপরিচয় ক্লাস নেয়ার সময় তিনি বোর্ডে লেখালেখি করছিলেন। সে সময় শিক্ষার্থীরা তার বসার চেয়ার সুপার গ্লু লাগিয়ে দেয় এবং বসতে বলে। কিছুক্ষণ পরে আবার উঠতে বলে। উঠে দাঁড়ানোর সময় চেয়ারে তার প্যান্ট আটকে যায়। এই ঘটনায় শিক্ষার্থীরা হাততালি দিতে থাকে। এরই এক পর্যায়ে শিক্ষার্থীদের মৃদু ভাবে কয়েকটি চড় মারেন ওই প্রধান শিক্ষক।

লিখিত অভিযোগে তিনি আরও উল্লেখ করেন, বৃহস্পতিবার (২৫ আগস্ট) স্কুলের কাজ শেষ করে শ্যামনগর শিক্ষা অফিস যান তিনি। শিক্ষা অফিসের কাজ শেষে বাড়ি ফেরার পথিমধ্যে গোবিন্দপুর মুজিবর হাজীর বাড়ির সামন পৌঁছালে পূর্ব থেকে ওঁতপেতে থাকা শিক্ষার্থীর বাবা আলমগীর হোসেন, সাইফুল ইসলাম, মজিবর রহমান, সেকেন্দার আলীসহ আরও ৪-৫ জন তাকে বেধড়ক মারপিট শুরু করে। স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে শ্যামনগর হাসপাতালে ভর্তি করে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী ওয়াহিদ মোর্শেদ জানান, মারপিটের ঘটনায় অভিযোগপত্র দিয়েছেন শিক্ষক আবুল কাশেম। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, নিউজ টিপিবি এর দায়ভার নেবে না।

জনপ্রিয়