প্রকাশ্যে মেয়েকে আনলেন নওশীন-হিল্লোল দম্পতি

প্রকাশিত: আগস্ট ৩০, ২০২২, ০৯:৩২ রাত
আপডেট: আগস্ট ৩০, ২০২২, ০৯:৩২ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন প্রতিবেদক |

কন্যা সন্তানের বাবা-মা হয়েছেন যুক্তরাষ্ট্র প্রবাসী তারকা দম্পতি আদনান ফারুক হিল্লোল ও নওশীন নাহরীন মৌ। গত ১৩ জুলাই নিউইয়র্কের উইনথ্রপ বিশ্ববিদ্যালয় হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দেন নওশীন। এরপর একাধিক ছবি পোস্ট করলেও কোনো ছবিতে মেয়েকে প্রকাশ্যে আনেননি এই তারকা দম্পতি।

অবশেষে দেড় মাসের অপেক্ষার পর মা-বাবার সঙ্গে প্রকাশ্যে এলো মাহভীশা আদনান সৈয়দা। মা ও বাবার সঙ্গে ভিন্ন ভিন্ন ছবিতে মেয়েকে সামনে আনেন এই তারকা দম্পতি।

ছবিটি পোস্ট করে এ অভিনেত্রী লিখেছেন, আমাদের নতুন লিল, আমার মাহভীশা। অভিনেতা হিল্লোলের ফেসবুকের পোস্টে দেখা গেলো, মেয়ে মাহভীশা আদনান সৈয়দাকে কোলে নিয়ে একটি ছবি প্রকাশ করেছেন হিল্লোল।

গত ২৫ জুন নিউইয়র্কে আয়োজন করা হয় নওশীনের ‘বেবি সাওয়ার’। যেখানে অংশ নেন রিচি সোলায়মান, কাজী মারুফ, মোনালিসা, তমালিকা কর্মকার, কল্যাণ কোরাইয়া ও রোমানাসহ বেশ কয়েকজন বাংলাদেশি তারকা।

নওশীন যুক্তরাষ্ট্রের একটি মেডিকেল সেন্টারে চাকরি করছেন। হিল্লোল ব্যস্ত তার ফুড ভ্লগিং নিয়ে। চলতি বছর হিল্লোল বাংলাদেশে এলেও তখন নওশীন আসেননি। বর্তমানে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে স্থায়ীভাবে বসবাস করছেন তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, নিউজ টিপিবি এর দায়ভার নেবে না।

জনপ্রিয়