সাফজয়ী রূপনা চাকমা পাচ্ছেন সরকারি ঘর

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ১০:০১ রাত
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২২, ১০:০১ রাত
আমাদেরকে ফলো করুন

নিজস্ব প্রতিবেদকঃ
 
সাফজয়ী বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের গোলরক্ষক রূপনা চাকমাকে দ্রুততম সময়ের মধ্যে ঘর করে দেয়ার কথা জানিয়েছেন রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।

বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে সময় সংবাদকে এ তথ্য জানিয়েছেন তিনি।

মোহাম্মদ মিজানুর রহমান বলেন, ‘সকালে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে নির্দেশনা দেয়া হয়েছে, দ্রুততম সময়ের মধ্যে রূপনা চাকমার ঘরটি নির্মাণ করার জন্য। আমি এরই মধ্যে নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসারকে নির্দেশনা দিয়েছি। আজ (বুধরার) বিকেলে এলজিইডি প্রকৌশলীকে নিয়ে ঘর নির্মাণের বিষয়ে সরেজমিন দেখে আসবেন। আশা করছি, দ্রুততম সময়ে মধ্যে আমরা ঘরটি করে দিতে পারব।’

তিনি আরও বলেন, ‘রূপনার বাসায় যাওয়ার পথে নড়বড়ে বাশের সাঁকোটি নির্মাণ করে দেয়ার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে। আশা করছি, অচিরেই এই সুখবরটি জানাতে পারব।’

অন্যদিকে, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক লাইভে এসে ব্যারিস্টার সুমন আগামী সপ্তাহের মধ্যে রূপনার ঘর করে দেয়ার আশা প্রকাশ করেন।

রূপনা চাকমার গ্রাম রাঙামাটির নানিয়ারচর উপজেলার দুর্গম ভুঁইয়াদামে গিয়ে দেখা যায়, জরাজীর্ণ অবস্থায়ই ছোট্ট একটি ঘরে দুটি কক্ষ। সেখানে থাকেন তার মা কালাসোনা চাকমা। দোচালা ঘরের বেড়াও ভেঙে গেছে। সেই ঘরেই জ্বলজ্বল করছে রূপনার যত অর্জন।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) প্রশাসনের কর্মকর্তারা রূপনার বাড়িতে গেলে তার মা মেয়ের এমন সাফল্যে অভাবের কষ্ট লুকিয়ে হেসেছিলেন গর্বের হাসি। দাবি জানিয়ে ছিলেন যাতে সরকার তাদের ঘরটি করে দেয়। দাবির ২৪ ঘণ্টা না পেরোতেই এই ঘোষণা এলো।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, নিউজ টিপিবি এর দায়ভার নেবে না।

জনপ্রিয়