শিরোনাম

রেলগেটে কুকুরের নিয়ম মানার ছবি ভাইরাল

প্রকাশিত: অক্টোবর ০৫, ২০২২, ০২:০৪ রাত
আপডেট: অক্টোবর ০৫, ২০২২, ০২:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোরে একটি কুকুরের নিয়ম মানার কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। সোমবার (৩ অক্টোবর) বিকেল ৩টা ৪৭ মিনিটে শহরের স্টেশন এলাকার রেলগেট থেকে ছবিটি তোলা হয়।

প্রত্যক্ষদর্শী নূরুল ইসলাম নূরু জানান, নাটোর রেলওয়ে স্টেশন প্লাটফর্মে রাজশাহী থেকে এসে থামে উত্তরা ট্রেন। এরপর প্লাটফর্মে দাঁড়িয়ে থাকা ঢাকাগামী অপর একটি ট্রেন রেলস্টেশন ছেড়ে যাবার অপেক্ষায় থাকে। এই কারণে প্রায় ১০ মিনিট রেলগেট বন্ধ থাকে। এই সময় আইন মেনে লোকজনের সাথে চুপচাপ দাঁড়িয়ে থাকে একটি কুকুর। কুকুরটিকে এভাবে নিয়ম মানতে দেখে তিনি বেশ কয়েকটি ছবি তোলেন। ট্রেন রেলগেট অতিক্রম করার পর গেটম্যান বার তুলে দিলে কুকুরটি বাম দিক দিয়ে রেল লাইন পার হয়ে চলে যায়।

নূরুল ইসলাম নিজের ফেসবুক আইডিতে ওই ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, আজকে দেখলাম প্রায় ১০ মিনিট সময় নাটোর রেল ক্রসিং বন্ধ থাকায় একটি কুকুর আইন মেনে দাঁড়িয়ে আছে, ট্রেন পার হওয়ার পর নিজ গতিতে চলে গেল, যা আমরা মানতে পারি না। এরপর থেকেই নিয়ম মানার জন্য কুকুরটি সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীদের প্রশংসায় ভাসছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, নিউজ টিপিবি এর দায়ভার নেবে না।

জনপ্রিয়